মালবাহী বিনিয়োগ :: কোন পিপলস হেভেনস স্ট্যান্ডার্ড আলোচনা

2023년 3월 20일 by

মালবাহী বিনিয়োগ :: কোন পিপলস হেভেনস স্ট্যান্ডার্ড আলোচনা

এখন, যদি আপনার নো বয়’স এয়ারের ভিতরে জাহাজের প্রচার করা উচিত, আমরা আপনাকে জানাতে পেরে হতাশ হয়েছি যে আপনার কাছে এই প্যাকেজটি নেই। আপনি যা কিছু করতে যাচ্ছেন তা নতুন করে খরচ সাশ্রয় করার জন্য এটিকে রূপান্তর করার চেষ্টা করুন, সহজভাবে আপনি এটি থেকে মুক্তি পেতে পারেন। নো ম্যানস এয়ার বিয়ন্ডের মধ্যে বিক্রি ঠিক করার এবং জাহাজগুলি পেতে সঠিক উপায় পান। আপনি একটি চিঠিপত্র শেষ করার সময় মহাবিশ্বের জন্য সনাক্ত করা যায় না এমন আর্টওয়ার্ক ফলাফলগুলিকে ট্রিগার করার জন্য একটি সমস্যা মেরামত করেছেন। HDR-এ আপনার নিজস্ব ডিসপ্লে স্ক্রিনের তাজা কেন্দ্রে একটি ছোট আয়তক্ষেত্রাকার উদ্ভব হওয়ার জন্য একটি চ্যালেঞ্জ মেরামত করা হয়েছে। একটি বন্দুক হিসাবে ব্যবহার করার সময় হার্ট লেজার উল্লেখযোগ্যভাবে খুব কার্যকর হওয়ার কারণ ছিল এমন একটি সমস্যা সমাধান করা হয়েছে।

sky exchange telugu movies

  • ঠিক একই চিন্তা, যাইহোক, আমি আটকে আছি যার a-b ত্রিশ দিনেরও বেশি সময় ধরে আছে এবং আমার ব্যক্তিগত স্টোরের সমস্ত বন্দরগুলি কার্যত সম্পূর্ণ।
  • যারা জলদস্যু সব বীট ব্যক্তিদের জন্য, নতুন প্রধান প্রায়ই আপনার পুরস্কৃত.
  • একবার আপনি শীর্ষে পৌঁছে গেলে, প্রকৃত মিলনস্থল খুঁজে পেতে আপনার স্ক্যানার ব্যবহার করতে হবে।
  • তাকে টাইট, মিডসেকশন, বো এবং ইউ মে কিল এর এলোমেলো সংমিশ্রণ থেকে একত্রিত করা যেতে পারে, যা প্রতিযোগিতা থেকে দূরে স্বাধীন।
  • তারা এর প্রতিটি আপডেট নোটে এটি সম্পর্কে কথা বলতে ব্যর্থ হয়েছে তা অপ্রীতিকর …
  • এই দুটি বিভাগই ফ্রিগেট অ্যাকাউন্ট আপ করার আগে কতটা সময় হবে তা উপস্থাপন করে।
  • আবারও, উদ্যমী এবং মার্কারদের সাথে এগিয়ে যাওয়ার জন্য কেবলমাত্র নতুন মাইলফলক স্থাপন করুন।

এই ধরনের হওয়ার দরকার নেই যাতে আপনি পাঁচটি অতিরিক্ত মহাবিশ্ব তৈরি করতে পারেন, তবুও পাঁচটি হতে হবে অন্য কিছু বৈধ ওয়ার্পস ওয়ার্প পুশ ডুয়েল নিতে হবে। আপনার 3.5 প্রিজমগুলিকে বোঝানো হচ্ছে, মালবাহী ঘাঁটিগুলি আসলে তাত্ক্ষণিকভাবে প্রেরণ করা হয় যখন আপনি আপনার দখলকৃত মালবাহী জাহাজকে পরিবর্তন করেন। দেখুন যে এটি মালবাহী সংগ্রহের ব্লগ / পরিবর্তিত বিভাগ থেকে পরিসর না করে। পাঁচটি সামরিক মালবাহী জাহাজের মধ্যে একটি নতুন গ্যালিয়ন-গ্রুপের একমাত্র 1টি নীচের আশ্রয়কে ডাম্প করে এবং বিকল্পভাবে আলফা স্ট্রাইকের সমস্ত শক্তিকে একটি দুর্দান্ত সামনের শারীরিক সহিংসতার দিকে মনোনিবেশ করে।

জেনশিন ইমপ্যাক্ট: বেটার নাহিদা জেনারেট পাবলিকেশন

অনেক স্টার অপশনের কারণে আপনাকে বিচ্যুত হতে হতে পারে, এমনকি তখনও। বিক্রেতাদের একটি প্রবণতা রয়েছে যে তারা এই কৌশলটিকে ডেলিভারির বাইরে খুঁজে বের করার প্রবণতা রাখে যদি তারা ভিডিও গেমের মধ্যে অবশ্যই তার একটি ইমেলের সাথে তাদের চরিত্র দেখতে চায়। সাধারণত একজন বণিক প্রায়ই একটি সময়ের পরিপূরক হয় এবং আপনি চরিত্রটিকে সন্তুষ্ট করার জন্য গেমগুলিতে অংশ নেবেন।নো বয়’স এয়ার পাস্ট আপনাকে একটি নৌকা কেনার দুটি উপায় প্রদান করে, এটি ব্যক্তিগতভাবে করা যেতে পারে বা একটি ডিসকাউন্ট পাওয়ার জন্য বর্তমানে দখলকৃত জাহাজটি খালাস করার কারণে। আপনি যদি এই অবিশ্বাস্য মেয়াদের মধ্যে জাহাজের প্রচার এবং কেনার বিষয়ে আরও বাস্তব বিবৃতি জানতে চান, তাহলে পড়ুন।

  • নতুন জাহাজের বিকল্প সংকীর্ণ ফর্মের পাশাপাশি টার্রেটগুলি উচ্চতর র‌্যাঙ্কিংয়ের কারণে, আক্রমণ থেকে দূরে একমাত্র ব্যবহারিক কোণটি পিছনের দিক থেকে দূরে।
  • অভিযানের জন্য নৌবহর পোস্ট করার জন্য, আপনাকে নতুন ফ্রিগেটগুলিকে বিদ্যুৎ দিতে হবে।
  • তাদের বাঁকটি এমন একটি প্লেট যার বাম দিকে তাদের উচ্চতর সমতলের কয়েকটি টারেট রয়েছে এবং আপনি ডানদিকে যেতে পারেন তাই এটিকে একটি ডিস্ক-শ্রেণীর নৌকাও বলা হবে।
  • অংশগ্রহণকারীরা এখন শর্ট ডায়েট প্ল্যানটি ব্যবহার করতে সক্ষম হবেন যদি আপনি প্লেস অ্যানোমালিতে ডক হয়ে থাকেন তবে এক নম্বর স্টারশিপ পরিবর্তন করতে।

একটি চমৎকার মালবাহী আসলে একটি বিশাল আন্তঃনাক্ষত্রিক তারাশিপ; অনেকটা ঐতিহ্যবাহী জাহাজ এবং আপনি একটি স্পেস চ্যানেলের মধ্যে একটি সমন্বয়ের মতো। গেমার সম্ভবত সরঞ্জাম ব্যবহার করে একটি মালবাহী ক্রয় পেতে পারে, অন্যথায় একটি উদ্দেশ্যের ফলস্বরূপ একটি সম্পূর্ণ বিনামূল্যে অর্জন করতে পারে, এবং আপনি বেস আপডেটের বিষয়ে বাস্তবায়িত ফিট বিল্ডিং প্রোগ্রাম ব্যবহার করে এটি কাস্টমাইজ করতে পারেন। একেবারে নতুন ফ্রেটারটি অন্যান্য অনেক সেলিব্রেটি সমাধানের জন্যও বিদ্ধ হতে পারে বা এমনকি আপনার নিজের গ্লোবের কক্ষপথে তলব করা যেতে পারে, যেখানে এখন অ্যাথলিট পাওয়া যায়। আরও কি, এটি প্লেয়ারকে তাদের যেকোন স্টারশিপ দেখতে দেয় যা তাজা মালবাহী জাহাজের মধ্যে স্থাপন করা হলে সঞ্চয় পাত্র ছাড়াও সম্মত হয়। ft এ দোকানের কন্টেইনার ধাপ 3 অ্যাক্সেস করতে সক্ষম হওয়া আপনার মালবাহী যন্ত্রে স্টোর ডিভাইস 3 অ্যাক্সেস করার সাথে মেলে।

চিন্তা করুন, আপনি যখন এটি কিনবেন তখন আপনি দেখতে পাচ্ছেন যে এটি আপনাকে শক্তি যোগাতে কতটা বিদ্যুত লাগবে। একটি উত্সাহী অভিযানে ফ্রিগেট সরবরাহ করা সহজ এবং আপনার পক্ষে খুব সহজ। প্রথম জিনিসটি আপনাকে সম্পাদন করতে হবে, হোক বা না হোক, আপনার নিজের ফ্রেটারে একটি সংগ্রহ অর্ডার এলাকা তৈরি করা। তাদের ফ্রেটারের নির্মাণযোগ্য বেস বিভাগে যান এবং আপনি নতুন ফুট বিল্ডিং খাওয়ার পরিকল্পনা খুলবেন। যখনই একটি মহান ফ্রিগেট অ্যাকাউন্ট আপ, এটি সম্ভবত একটি খারাপ অতিরিক্ত হারাতে হবে (যার কোনটি নেই) অন্যথায় আপনি একটি আত্মবিশ্বাসী অর্জন করবেন, যা এই ধরনের পরিমাণে রূপান্তর করতে পারে। ক্লাস রিভিউ নিয়ে খুব বেশি চিন্তিত হবেন না, যেহেতু ফ্রিগেটস টপ আপ অভ্যন্তরে ক্যাটাগরির কারণ তারা আউটিংয়ের বিষয়ে একটু বেশিই ওয়েড করে।

সেন্টিনেল ট্রিটটি যুদ্ধকে আরও সক্রিয় এবং ফলপ্রসূ করে ভারসাম্যপূর্ণ করা যেতে পারে, এছাড়াও একটি ব্যতিক্রমী একাধিক-সরঞ্জাম লোডআউট থাকা অংশগ্রহণকারীদের জন্য সমস্যার একটি অতিরিক্ত মান তৈরি করতে পারে। ক্রিস্টাল গ্রহাণু হল নতুন বিরল ধরণের লোকেদের মধ্যে দৌড়ানো যায় এবং প্ল্যাটিনামের মালিক হতে পারে। আমরা প্লেস্টেশনে খেলি, ডেস্কটপে কেমন লাগে তা বলা আমার পক্ষে কঠিন। সিস্টেমের জন্য, আপনি জয়স্টিকটিতে নতুন কার্সারটি প্রচার করুন, এবং সেই সাথে, ভিডিও গেমটি গ্যালাক্সি কী চলাকালীন বাস্তবে আইটেম হওয়ার আধা মিনিট আগে আপনাকে অবশ্যই জয়স্টিক সহায়তার জন্য একটি দাবি করে। পঞ্চম মিলন বিভাগে হওয়ার জন্য ওয়েবপৃষ্ঠার দিকে নজর দিন।মাইলস্টোন “Sought after Suns”-এর জন্য আমার কিছু নির্দেশিকা নীচে তালিকাভুক্ত করা হল, কারণ আপনি যখন এক থেকে মাইলফলক নিয়ে কাজ করছেন, তখন আপনি এই প্যাকেজটির সাথেও কাজ করতে পারেন।

এই ধরনের ভারী সুরক্ষিত মালবাহী মালবাহী জলদস্যুদের থেকে সর্বোত্তমভাবে প্রতিরোধ করা যেতে পারে এবং কেবলমাত্র নতুন দুর্বলভাবে প্রতিরক্ষা করা ওভারবাইট মালবাহী, এবং সেইজন্য শুধুমাত্র একটি থেকে টপসাইড টারেট আছে। একটি ভাল পণ্য-গ্রুপ মালবাহী সবচেয়ে মৌলিক নকশা চিহ্নিত করে একটি দৈনন্দিন মালবাহী বৈশিষ্ট। এটি শূন্য পটি অফার করে এবং শুধুমাত্র একটি সোজা পিঠ অন্তর্ভুক্ত করে এবং আপনি একটি পরিবর্তনশীল সংযোগ নির্মাণের সাথে মিডসেকশন করবেন।

গ্রহাণু অন্বেষণ অংশগ্রহণকারীদের জন্য আপনার ককপিটের আরাম ত্যাগ করার পরিবর্তে সরঞ্জাম উপার্জনের একটি দুর্দান্ত উপায়। আপনি যখন রেন্ডেজভাস ডস সম্পূর্ণ করবেন, তখন আপনি একটি নোটিশ পপ দেখতে পাবেন যে আশেপাশের বিশ্বে একটি ক্র্যাশড মালবাহী রয়েছে৷ আমার ভিডিও গেমের অভ্যন্তরে, অর্নারমারস শিরোনামের একটি পৃথিবীতে আপনার কাছে একটি।বুঝুন যে আজ, অন্ততপক্ষে, আপনার স্টারশিপের সাথে 6 এস গ্রুপ হাইপারড্রাইভ আপডেটের সাথে একটি টপ জাম্প বৈচিত্র্য কেনা উচিত যা আপনি সম্ভাব্যভাবে যে উন্নতির সাথে একটি দুর্দান্ত মালবাহী হতে পারে।

লাগেজ বাল্কহেডস উন্নত মালবাহী ক্যাটালগ – Pc, Xbox, PS4 এবং PS5

ভিআর-এর ভিতরে ছবি রাখার নিয়ম কিছুটা উন্নত করা হয়েছে। লশ এবং আপনি ক্ষতিকারক গ্লোবের উপর তাজা বৃষ্টিপাতের প্রভাব আরও বেশি লক্ষণীয় হিসাবে টুইক করা হয়েছে। নতুন প্রেরকের নাম আজ ক্যাটালগে প্রদর্শিত হয় যখন অন্য ব্যবহারকারীর কাছ থেকে একটি ভাল পশুর ডিম পাওয়া যায়।

যখন মালবাহী বেসিকগুলি বেস আপডেট (v1.10) সম্পর্কিত প্রথম দেখায়, তখন কোনও উপায় নেই যাতে আপনি তাকে বা তাকে মালবাহী থেকে অন্য কিছুতে আমদানি করতে পারেন।অনুমান করুন আমি সেরা তহবিল মালবাহী জন্য অনুসন্ধান শুরু শুধু চেয় https://worldwaterexchange.com/bn/ ে. কোন প্রযুক্তি গাছের অবশিষ্ট হাতের প্রান্তে, আপনি নতুন ইলেকট্রিসিটি অক্সিডাইজার দেখতে পাবেন। শুধুমাত্র একটি রেসিপি অধ্যয়ন করার পরে, আপনি সম্ভবত ব্রেন ডিভাইস, বিস্ফোরক ড্রোন, হলোগ্রাফিক বিশ্লেষক এবং আপনি পুষ্টি সংকোচকারীর জন্য চিকিত্সা খুলতে পারেন। নতুন পাওয়ার অক্সিডাইজার একটি উত্সাহী অভিযানের জন্য বরাদ্দকৃত সময়কে হ্রাস করে, এবং প্রতিটির জন্য সর্বাধিক পাঁচটি অন্য ধরণের ভ্রমণের সাথে সম্পর্কিত।

একটি তুলনীয় এলাকা থেকে দূরে সমস্ত বা যেকোনো স্পন প্রাণীর পাল সম্পর্কে আনার জন্য একটি সমস্যা সমাধান করা হয়েছে। আপনি নিশ্চিতভাবে শিকারী প্রাণীদের আমন্ত্রণ জানানোর জন্য একটি সমস্যা মেরামত করেছেন যাতে আপনি কল্পনামূলক ফর্মের ভিতরে গেমারকে আক্রমণ করতে পারেন। স্টারশিপ রকেটের কারণে ক্ষতির পরিমাণ উল্লেখযোগ্যভাবে বৃদ্ধি পেয়েছে। একটি ক্যাটালগ বর্তমানে অ্যাক্সেসযোগ্য না হলেও ভাঙা প্রযুক্তির জন্য টিপস এখন পিন করা যেতে পারে। একেবারে নতুন ডিসকাউন্ট-সম্পর্কিত মূল্যের অস্থিরতা গ্র্যাভিটিনো টেস্টিকল বা অন্যান্য তুলনামূলক গ্রহের বিন্দুর অধিকারী হওয়ার জন্য ছোট হয়েছে। আপনি যখন স্পেস অ্যানোমালিতে ডক করবেন তখন লোকেরা দ্রুত খাওয়ার পরিকল্পনাটি এর প্রাথমিক স্টারশিপ পরিবর্তন করতে ব্যবহার করতে পারে।

আপনি যখন একটি দেখতে পাবেন, আপনি লক্ষ্য করবেন যে আপনার কাছে পাইলটদের জন্য পাঁচটি সম্ভাব্য পোতাশ্রয় রয়েছে, তবে সেগুলিও সুরক্ষিত। এই মাইলফলকের জন্য, আপনাকে নটিলনে একটি শীর্ষ-পাওয়ার সোনার সরঞ্জাম তৈরি করতে হবে। এটি তুলনামূলকভাবে সহজ (যেহেতু আপনি একেবারে নতুন “A Freighter Blighted” মাইলফলক সম্পূর্ণ করার থেকে নতুন ব্লুপ্রিন্ট তৈরি করেছেন)। আপনি যদি সত্যিই ভাগ্যবান হন তবে আপনি একটি ফাঁক চ্যানেলে একটি পাওয়ার অবস্থানে থাকবেন। অথবা এমনকি, আপনি সম্ভাব্য বিনোদন করতে পারে; আপনাকে শুধুমাত্র Nexus থেকে Synthesis Lab-এ মেনুটি খুঁজে বের করতে হবে।

আমি এখানে উল্লেখ করব যে একবার আপনি একটি বেগুনি সেলিব্রেটি সিস্টেম পেতে সক্ষম হয়ে গেলে, আপনি মাইলফলকটি সম্পূর্ণ করবেন, তবুও যেকোন ইভেন্টে মালবাহী গাড়ি মেরামত করার ক্ষতি হবে না। স্পষ্টতই, এর জন্য আপনাকে 1,100,000 Nanites-এর থেকেও বেশি বোঝাতে হবে। আপনার নিজের ভিডিও গেমের এই প্রাথমিক পর্যায়ে, আপনার নিজের ন্যানাইট-ফার্মিং পছন্দগুলি কিছুটা সীমিত, যাইহোক, এক,000 ধাপ আসলে এটি খুঁজে পাওয়া কঠিন নয় যদি আপনি কেবলমাত্র এলাকার প্রোগ্রামগুলিতে নির্দিষ্ট উদ্দেশ্যগুলি সংগ্রহ করেন। ওহ, এবং স্টার সিস্টেম থেকে প্রস্থান করার জন্য নতুন ওয়ার্প পুশ ব্যবহার করার আগে, মহাবিশ্বে যেতে নিশ্চিত করুন যাতে আপনি একটি দুর্দান্ত সস্তা এক্সোস্যুট অবস্থান কিনতে পারেন। আমি গত রাতে একটি বিকল্প মালবাহী ছিল যখন এটা প্লাস পরিস্থিতিতে ছিল. যদিও না – এবং এটি একটি বিশাল সতর্কতা – যেহেতু আমি মালবাহীকে প্রতিস্থাপিত করেছি, আমার ব্যক্তিগত পুরানো মালবাহী বেস থেকে কোনটিই নতুন মালবাহী বিমানে স্থানান্তরিত হয়নি।

57 দশকের ঠিক পরে, স্টারফ্লিটও অবশেষে ব্রেকথ্রু সিজন 5-এর মধ্যে ওয়ার্প ট্রাভেল বন্ধ করছে

একটি সম্পূর্ণ-প্রস্ফুটিত শিল্পের বিপরীতে, তাই এটির বৈচিত্র্যের শুধুমাত্র একটি দুর্দান্ত ডিস্ক-পরিকল্পিত এবং ঘূর্ণায়মান আফ্ট রয়েছে। নামটি নকশা থেকে এসেছে কারণ একটি ছোট পুতুল একটি প্রাথমিক আবলুস অংশ দ্বারা বেষ্টিত থাকে যা একটি উত্সাহী চোখের প্রতিনিধিত্ব করে এবং অবশেষে আপনার প্রতীকী চোখের গোলাতে একটি উজ্জ্বল বাহ্যিক স্তর দ্বারা আবদ্ধ থাকে। নতুন ওকুলাস-গ্রুপের পরিবর্তে, তাই এটি একটি নতুন আঁটসাঁট ধরণের কোনওটিই রুম বা তাজা সৌর প্যানেলগুলিকে সম্পূর্ণরূপে সম্ভবপর হতে দেয় না যেহেতু একটি মহাকাশযান একেবারে নিজস্ব। আরও ক্ষতিকারক মালবাহী হিসাবে, তাজা গ্যালিয়ন-শ্রেণি সৌন্দর্য একত্রিত করে এবং আপনি একটি একক জাহাজে ফায়ার পাওয়ার করতে পারেন।

মালবাহী হল যথেষ্ট স্পেসশিপ যা অসংখ্য জাহাজ ধরে রাখতে পারে যেমন একটি চমৎকার ড্রাইভওয়ে এবং পদ্ধতির মোবাইল বেস হিসাবে কাজ করে। বল প্লেয়ার একটি দুর্দান্ত মালবাহী ব্যবহার করতে সক্ষম হয় যা একেবারে নতুন সেলিব্রিটিদের সাথে ভ্রমণ করতে পারে বা উদ্দেশ্য করে স্পেসশিপ থেকে দূরে একটি সংগ্রহের অর্ডার দিতে পারে এবং এটি সাধারণত একটি মোবাইল ড্রাইভওয়ের অধিকারী হয়। শীঘ্রই আসন্ন যানজটের কথা বিবেচনা করে, দুটি turrets একটি বাম বা ডান আক্রমণের মাধ্যমে একটি নিরপেক্ষ প্লেনে সম্ভাব্য আঘাতপ্রাপ্ত বেশিরভাগ নেতাকে সরিয়ে দেয়।

খেলোয়াড় যদি বায়োফুয়েল স্রষ্টার পরিবর্তে একটি সৌর প্যানেল নির্ভর করে তবে এগিয়ে যাওয়ার সুবিধার প্রশিক্ষণ রোধ করতে অসুবিধাটি মেরামত করা হয়েছে। একটি চ্যালেঞ্জ মেরামত করা হয়েছে যার ফলে মাল্টিপ্লেয়ার সংযোগের সমস্যা দেখা দেবে যখনই Nexus মিশনগুলি পরিচালনা করবে যেখানে অতিরিক্ত সূর্যালোক ডিসকাউন্ট বিকল্পগুলির জন্য পেশাদার রয়েছে৷ এমন একটি সমস্যা মেরামত করা হয়েছে যা লোকেদের একটি চমৎকার ডিপো ওয়েবসাইট থেকে আপনার Korvax বিশ্বের সমস্ত ডিপো ধ্বংস করা বন্ধ করতে পারে।

টেকনোলজি, যেমন pushes and you will collect improvements, ভেঙ্গে ফেলা হবে এবং আপনার নতুন রাইডের ভিতরে পুনর্নির্মাণের সাথে পরিচিত ম্যাটগুলি। পায়ের টুকরো মুছে ফেলা হচ্ছে এবং দোকানের হাঁড়িতে মানুষ মাদুর ফেলে দিচ্ছে। আপনি যখন আপনার নতুন মালবাহী জাহাজে নতুন দোকানের পাত্রগুলি পুনর্গঠন করেন তখন সবকিছুই এর মধ্যে থাকে। প্রশাসনিক কেন্দ্রের মালবাহী জাহাজের পরিবর্তে, নিয়মিত মালবাহী গাড়ির স্ট্যাটিক মডেল নেই। তিনি কঠোর, মিডসেকশন, নম এবং আপনি কিল এর একটি নির্বিচারে সংমিশ্রণ থেকে একত্রিত হয়েছে, এই সমস্ত প্রতিযোগিতার আলাদা।

কতজন জলদস্যু রয়ে গেছে তা দেখতে আপনি ভিতরের-গেমের সামগ্রীটি ব্রাউজ করেছেন তা নিশ্চিত করুন৷ মালবাহী নাগরিকরা স্টার সিস্টেমস থেকে সম্পূর্ণ ব্যবহারকারীর ফাংশনগুলিকে ওয়ার্প করতে পারে যখন লোকেরা বোর্ডে থাকে একবার তারা পাল্টে যায়।নতুন হ্যাঙ্গার উপসাগরের অগ্রভাগে একটি হলের পরে আপনাকে সাহায্য করার জন্য প্রসারিত পদক্ষেপগুলির একটি সংগ্রহ রয়েছে এবং এটি ব্রিজ নামে পরিচিত চাহিদা এলাকার অংশ নিয়ে গঠিত। এটি আপনাকে আপনার নোটগুলিকে এলোমেলো করার সম্ভাব্য সুযোগকে সক্ষম করে, যদি আপনি চান, এবং সম্ভবত একটি ভাল মালবাহীকে নিজের কর্মসংস্থানের জন্য আঁকতে পারেন৷

ইভেন্টে আপনি আগে কখনও এই উপহারগুলির মধ্যে একটি খনন করেননি, আপনাকে তিনটি প্রাচীন টিপস খুঁজে বের করতে হবে, যা কপালের ভিতরে নিক্ষিপ্ত বুকের ভিতরে রয়েছে। তাদের স্ক্যানারে দেখাতে হবে, তবে যদি তারা না করে, আপনি একেবারে নতুন মন্দির এবং এর আশেপাশের শহুরে এলাকা আবিষ্কার করতে পারেন। আপনি যখন পূর্ববর্তী মাইলফলক, “লাইন অক্ষমতা” নিয়ে কাজ করছেন, তখন আপনাকে অবশ্যই প্রচুর সেন্টিনেল বাদ দিতে হবে। এই সমস্ত লোকদের প্রত্যেককে একটি ব্যারেল হ্যান্ডেল অফারগুলি মিস করতে হয়, এবং আপনি যদি এই ব্যারেলগুলি আনলক করার জন্য দুর্দান্ত সময় পান, তবে এটি স্যালভেজড মগ নামে কিছু বাদ দেবে। আপনি যখন বিভক্ত করে তাজা স্যালভেজড মগ আবিষ্কার করেন, তখন এটি আপনার জন্য কিছুটা থাকবে, যদিও সঠিক পুরস্কারটি আসলে এলোমেলো করা হয়।

তাজা রেসিপি আবিষ্কার গাছে উপস্থিত হওয়ার জন্য আপনাকে অবশ্যই ভুল সমস্যাগুলি নিয়ে আসার জন্য একটি চ্যালেঞ্জ স্থির করা হয়েছে। এমন একটি সমস্যা সমাধান করা হয়েছে যার ফলে প্লেয়ারে প্রবেশ করার সময় হঠাৎ করে সহায়তা রূপান্তরিত হতে পারে এবং আপনি 3য় ব্যক্তির ভিতরে একটি অটোমোবাইল থেকে করতে পারেন। একটি চ্যালেঞ্জ মেরামত করা হয়েছে যা Xbox 360 রিয়েল টাইম অ্যাচিভমেন্টগুলিকে ট্রিগার করতে পারে যাতে স্যুইচটিকে তাজা উত্পাদনশীল সদস্য হিসাবে জানাতে ব্যর্থ হয়৷ মেরামত অসুবিধা একজন যুগান্তকারী প্যাকেজ এবং আপলোডগুলিকে ট্রিগার করে যেগুলি বিভিন্ন আকারের সময় একই প্রাণীর নকল রয়েছে।ওয়াইডস্ক্রীনের মধ্যে নতুন এগ সিকোয়েন্সার পৃষ্ঠা দেখার সময় আপনি UI কে ভুলভাবে সংযোজন করার কারণে একটি সমস্যা মেরামত করেছেন। একটি বিপণন ত্রুটি মেরামত করা হয়েছে যা অস্তিত্বহীন অংশগ্রহণকারীদের পাঠ্য দেওয়ার সময় পাওয়া যেতে পারে।